২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সংস্কারের দুই বছরের মধ্যেই নাঙ্গলকোট-বাঙ্গড্ডা সড়কের বেহাল দশা

-

কুমিল্লার নাঙ্গলকোটের জনগুরুত্বপূর্ণ নাঙ্গলকোট-মাহিনী-বাঙ্গড্ডা সড়কের একেবারে বেহাল দশা বিরাজ করছে। সংস্কারের দুই বছরের মধ্যে সড়কটির কার্পেটিং উঠে ছোট-বড় অসংখ্য গর্তের সৃষ্টি হওয়ায় যাতায়াতে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। বিশেষ করে সড়কটির মাহিনী থেকে ছুপুয়া পর্যন্ত অংশের অবস্থা সবচেয়ে খারাপ। এ ছাড়া অলিপুর বাজার থেকে জোড়পুকুরিয়া এবং মান্দ্রা হয়ে নাঙ্গলকোট পর্যন্ত অংশের বিভিন্ন স্থানেও ছোট-বড় অনেক গর্ত রয়েছে। ফলে সিএনজি অটোরিকশা, মোটরসাইকেল, মাইক্রোবাস, পিকআপ ভ্যান, ট্রাক, ট্রাক্টর চলেচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে। সড়কটি দিয়ে অসুস্থ ও প্রসূতি মায়েদের যাতায়াত করতে গিয়ে আরো অসুস্থ হয়ে পড়তে হয়। এ ছাড়া কোমলমতি শিশুরাও বিদ্যালয়ে যেতে দুর্ভোগ পোহায়।
বর্ষাকাল হওয়ায় এখন বৃষ্টির পানি জমে সড়কটির ক্ষতিগ্রস্ত বিভিন্ন অংশ যাতায়াতের একেবারে অনুপযোগী হয়ে পড়েছে। ছুপুয়া গ্রামের কামাল হোসেন, মোশারফ হোসেন, অটোরিকশাচালক মিন্টু অভিযোগ করে বলেন, নি¤œমানের সংস্কারকাজের কারণে দুই বছর না যেতেই সড়কটির বেহাল দশা। ছোট-বড় গর্তের মধ্যে দিয়ে যানবাহনে চলাচল করতে গিয়ে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। সড়কটি সংস্কারের সময় সঠিকভাবে তদারকি না করা এবং নি¤œœমানের ইটের সুরকি ও পিচ ব্যবহার করায় দুই বছরের মধ্যে সড়কটির এমন বেহাল দশা। সড়কটি সংস্কার করে যাতায়াতের উপযোগী করার জন্য দাবি জানান তারা।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী উজ্জ্বল চৌধুরী বলেন, সড়কটির বেহাল দশার বিষয়টি আমার জানা আছে। দ্রুত সড়কটি যেন সংস্কার হয় এ জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সকল