২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে মৃত্যু

-

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শেকটা গ্রামে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে জিয়াউল হক (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজে নিয়ে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত জিয়াউল হক পাঁচবিবি উপজেলার শেকটা গ্রামের মৃত জায়মুদ্দিনের ছেলে।
পাঁচবিবি থানার ওসি মুনসুর রহমান জানান, গত শুক্রবার সন্ধ্যায় বাড়ির ওপর দিয়ে বিদ্যুৎতের তার টানাকে কেন্দ্র করে চাচাতো ভাই আজিজুল ইসলামের সাথে জিয়উল হকের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আজিজুল লাঠি দিয়ে জিয়াউলকে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সকালে নিহতের স্ত্রী সুফিয়া বেগম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল