২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শিবগঞ্জে চন্দনপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বরখাস্ত

-

অবশেষে বগুড়ার শিবগঞ্জ উপজেলার চন্দনপুর ইউনাইটেড দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল হান্নানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
গত ১৭ জুলাই ওই বিদ্যালয়ের সভাপতি আফজাল হোসেন প্রাং স্বাক্ষরিত এক পত্রে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার আর্থিক অনিয়ম শিক্ষক-কর্মচারীর মধ্যে দলাদলি বিনা অনুমতিতে দীর্ঘ দিন বিদ্যালয়ে অনুপস্থিতসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে তাকে বরখাস্ত করা হয়। এর আগে ওই বিদ্যালয়ের কমিটি ও শিক্ষকদের পাল্টাপাল্টি অভিযোগ এবং সদ্যসদের পদত্যাগের ঘটনাও ঘটে।
এ ব্যাপারে প্রধান শিক্ষক মাজহারুল হান্নান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, তাকে বরখাস্ত করা আইনসিদ্ধ হয়নি। তিনি গত বৃহস্পতিবারও হাজিরা খাতায় স্বাক্ষর করেছেন এবং প্রধান শিক্ষকের দায়িত্বে আছেন।

 


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল