২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় বিএনপির ২৩ নেতাকর্মীর বহিষ্কারাদেশ প্রত্যাহার

-

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের দায়ে বগুড়ায় বহিষ্কৃত নেতৃবৃন্দকে দলে ফিরিয়ে নিয়েছে বিএনপি। সেই ধারাবাহিকতায় চার ধাপে ২৩ নেতাকর্মীর বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে দলটি। দলের সহদফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বহিষ্কারাদেশ প্রত্যাহারের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের দলে ফিরিয়ে নেয়া হয়েছে। প্রথম ধাপে বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, দ্বিতীয় ধাপে জাহিদুল ইসলাম হেলাল ও নাজমা আক্তার, তৃতীয় ধাপে আবুল বাশার ও তাজুল ইসলাম এবং চতুর্থ ধাপে মোছাম্মাৎ সুরাইয়া জেরিন রনি, মোছাম্মাৎ কোহিনুর আক্তার, এহসানুল বাশার জুয়েল, সহমিনা আকতার বানু, মমতা আরজু কবিতা, জুলেখা বেগম, মাহিদুল ইসলাম গফুর, গোলাপী বেগম, রঞ্জনা খান, জিয়াউল হক রিপন, জাহাঙ্গির আলম, অ্যাডভোকেট মোছাম্মাৎ রহিমা খাতুন মেরী, শিমুল সরকার, খালেদা আক্তার নয়নতারা, আলেকজান্ডার, আলিমুদ্দিন হারুন মণ্ডল ও প্রভাষক শাহাবুদ্দিনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।
গত বৃহস্পতিবার বহিষ্কারাদেশ প্রত্যাহারের চিঠি নেতাকর্মীদের হাতে তুলে দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, সহীদ উন নবী সালাম, শেখ তাহাউদ্দিন নাহিন, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলী হায়দার তোতা, নাজমা আক্তার, আসাদুজ্জামান অটল প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement