১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রানীশংকৈল ডিগ্রি কলেজে শিক্ষকদের বিক্ষোভ

-

রানীশংকৈল ডিগ্রি কলেজে বেতনের দাবিতে অনার্স কোর্সের শিক্ষকরা বিক্ষোভ শুরু করেছেন। ১৯ জুলাই প্রশাসনিক ভবন তারা তালাবদ্ধ করে রাখেন। অফিসের কোনো কাজ তারা করতে দেননি।
জানা যায়, অনার্স কোর্সের ৪৪ জন শিক্ষক কলেজ কর্তৃপক্ষের কাছে বেতন পরিশোধের দাবি জানান। তাদের দাবির প্রতি গুরুত্ব দেয়া না হলে তারা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। একপর্যায়ে অধ্যক্ষ, উপাধ্যক্ষসহ প্রশাসনিক ভবনের দরজায় তালা দিয়ে সব কার্যক্রম বন্ধ করে দেন তারা।
এ ব্যাপারে ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন কলেজের খবর আমি বলতে পারব না। আমি ঢাকায় আছি আমার মেয়েদের জন্য দোয়া করবেন। অন্যদিকে উপাধ্যক্ষ জামাল উদ্দীনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল