১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ মাস পর কঙ্কাল উদ্ধার

-

ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নে নিখোঁজের দুই মাস পরে ভুট্টা ক্ষেত থেকে নুরুল হক (৭০) নামের এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার দুপুরে ওই ইউনিয়নের স্কুলপাড়া গ্রামের আলী আখতার রাজুর ভুট্টা ক্ষেত থেকে কঙ্কালটি উদ্ধার করা হয় বলে জানান সদর থানার এসআই মুকুল। নিহত ব্যক্তি আরাজী কুমারপুর গ্রামের মৃত তমির উদ্দীনের ছেলে।
পুলিশ জানায়, দুপুরের দিকে ভুট্টা ক্ষেতে কৃষকেরা ভুট্টা তুলতে গেলে এই ব্যক্তির কঙ্কালটি দেখতে পান। পরে স্থানীয় চেয়ারম্যান থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খণ্ড-বিখণ্ড কঙ্কালটি উদ্ধার করেন। এ সময় উদ্ধারকৃত কঙ্কালের পরনে থাকা একটি কাপড় দেখে তাকে চিনতে পারেন তার স্বজনেরা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান মানবজমিনকে বলেন, উদ্ধারকৃত কঙ্কালটি নিয়ে আসা হয়েছে। ময়না তদন্ত হওয়ার পরে কঙ্কালটি পরিবারের মাঝে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল