২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ায় তালাক পেয়ে গৃহবধূর আত্মহত্যা

-

রাজশাহীর পুঠিয়ায় চাঁদনী বেগম (২০) নামের এক গৃহবধূকে তালাক দেয়ায় সে ঘরের চালায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
গত বুধবার সকালে উপজেলার বানেশ্বর বাজার পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চাঁদনী বেগম ওই গ্রামের আলতাফ উদ্দীনের মেয়ে।
এলাকবাসী সূত্রে জানা গেছে, গত দেড় বছর আগে চারঘাট সদর এলাকার সোহেল রানার সাথে চাঁদনী বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে দুই পরিবারের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। সে সূত্রে সোহেল রানা তার স্ত্রীর ওপর প্রায় শারীরিক নির্যাতন চালাত। এ সর ঘটনায় গত ১০ দিন আগে তাদের মধ্যে তালাকের মাধ্যমে ছাড়াছাড়ি হয়। চাঁদনী বেগম তার বাবার বাড়িতে চলে আসার পর থেকে সে মানসিকভাবে ভেঙে পড়ে ছিল। প্রতিদিনের মতো গত মঙ্গলবার রাতে চাঁদনী বেগম পরিবারে সাথে খাওয়া-দাওয়া শেষ করে ঘুমাতে যায়। এর পর আজ সকালে পরিবারের লোকজন তাকে অনেক ডাকাডাকি করে। তার ঘরের মধ্যে থেকে কোনো সাড়াশব্দ না আসায় তারা দরজা ভেঙে চাঁদনীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।
থানার ওসি সাকিল উদ্দীন আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ চাঁদনী বেগমের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement