২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হাজীগঞ্জে সংঘর্ষ থামাতে গিয়ে ১জন নিহত

-

চাঁদপুরের হাজীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলী আজ্জম (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৯টায় উপজেলার বড়কূল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের চা দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত আলী আজ্জম নাটেহরা গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এলাকাবাসী জানায়, রোববার সকালে আলী আজ্জমের স্ত্রী সাজেদা বেগম প্রতিবেশী অহিদের ছেলে শামীমকে (৪) আদর- সোহাগ করেন ও ভালো খাবার দেন। বিষয়টি আলী আজ্জমের ভাতিজা বউ বিউটি আক্তার সহ্য করতে পারেনি। এ ঘটনা নিয়ে রোববার রাতে আলী আজ্জমের দুই ভাতিজা রাশেদ হোসেন ও অহিদুল ইসলামের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে অহিদ হাতে থাকা টর্চলাইট দিয়ে রাশেদের মাথায় আঘাত করে। আলী আজ্জম উভয়ের মারামারি থামানোর চেষ্টা করেন। এ সময় অহিদের ভাই জহির তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ফেরদৌসী আক্তার তাকে কিল-ঘুষি দেয়। এর পরই আলী আজ্জমের মৃত্যু হয়।
এ ঘটনায় আলী আজ্জমের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে সোমবার বিকেলে চারজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেনÑ অহিদুল ইসলাম, তার স্ত্রী সীমা আক্তার, অহিদের ভাই জহিরুল ইসলাম ও ফেরদৌসী আক্তার। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই চারজনকে আটক করে থানা হেফাজতে নিয়ে পরে বাদির জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়।
হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন নয়া দিগন্তকে বলেন, দুই পক্ষের মারামারি মধ্যে পড়ে আলী আজ্জম মারা যান। ঘটনার পরপরই অপরাধীরা আত্মগোপন করেন।


আরো সংবাদ



premium cement