২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছাগলনাইয়ায় ৫৪টি ওয়ার্ডে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

-

ছাগলনাইয়া উপজেলার একটি পৌরসভা ও পাঁচটি ইউনিয়নে সপ্তাহব্যাপী ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন গত রোবার শেষ হয়েছে।
আওয়ামী লীগের তৃণমূলের ৫৪টি ওয়ার্ড পর্যায়ে নেতৃত্ব বাছাইয়ের লক্ষ্যে ১৮টি সম্মেলনে জেলা ও উপজেলা পর্যায়ে ব্যাপক শোড়াউন করে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। যেসব পদে একাধিক প্রার্থী হয়েছে তাদের ক্ষেত্রে জেলা ও উপজেলা আওয়ামী লীগ যাচাই-বাছাই করে সিদ্ধান্ত জানাবে বলে সাংবাদিকদের জানানো হয়েছে।
ওয়ার্ড পর্যায়ে ত্রিবার্ষিক সম্মেলনের শেষ দিনে মহামায়া ইউনিয়নে সম্মেলন অনুষ্ঠিত হয়। ছাগলনাইয়া উপজেলায় সম্মেলন অনুষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন। ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট প্রিয়রঞ্জন দত্ত। বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল উদ্দিন,জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কামারুজ্জামান আরিফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামছুদ্দিন আহমেদ বুলু মজুমদার, বিআরটির চেয়ারম্যান ও সহসাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব প্রমুখ। অন্যদের মধ্যে স্থানীয় মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সহসভাপতি গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম মাস্টার,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহম্মেদ মাহী রাসেল। ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজান মিনু এবং প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মাস্টার।


আরো সংবাদ



premium cement