১৫ অক্টোবর ২০১৯

বরগুনা কারাগারে হাজতির মৃত্যু

-

বরগুনার বামনায় স্ত্রীর দায়ের করা মামলায় জেলহাজতে থাকা তিন মাসের সাজাপ্রাপ্ত আবদুর রাজ্জাক (২৩) নামের এক হাজতি মৃত্যু বরণ করে। বরগুনা কারাগারের জেল সুপার মো: আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। আবদুর রাজ্জাক বামনা উপজেলার দক্ষিণ রামনা গ্রামের মো: তৈয়ুব আলীর ছেলে।
কারাগার সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৩টার দিকে রাজ্জাক অসুস্থতা বোধ করলে তাকে হাসপাতালে নেয়ার পথেই সে মারা যান। নিহতের পারিবার ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গত বছরের ২২ ফেব্রুয়ারি চট্টগ্রামে একটি পোশাক কারখানায় চাকরিরত অবস্থায় আবদুর রাজ্জাকের সাথে বামনা উপজেলার দক্ষিণ রামনা গ্রামের প্রতিবেশী মো: সুলতান হোসেনের মেয়ে হাওয়া বেগমের (১৯) বিয়ে হয়। বিয়ের ছয় মাস যেতে না যেতেই তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। একপর্যায়ে স্বামী আবদুর রাজ্জাক তার স্ত্রী হাওয়া বেগমকে চট্টগ্রামে রেখে একাই দেশের বাড়িতে চলে যায়। পরে স্ত্রী হাওয়া বেগম ও তার স্বামীর বাড়ি যায়। কিন্তু তাদের পারিবারিক কলহ চরম পর্যায়ে পৌঁছালে স্ত্রী তার বাবার বাড়িতে আশ্রয় নেয়। সেখানে থাকা অবস্থায় সে তার স্বামীর বিরুদ্ধে স্থানীয় ইউনিয়ন পরিষদের গ্রাম্য আদালতে মামলা দায়ের করেন।
বরগুনা জেলা কারাগারের জেল সুপার মো: আনোয়ার হোসেন বলেন, ‘আবদুর রজ্জাক অসুস্থ বোধ করার সাথে সাথে তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে অসুস্থ হয়েছিলেন, তা বলতে পারব না। আবদুর রাজ্জাকের লাশ আমরা তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।’

 


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum