১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাঁথিয়ায় সাড়ে তিন বছরের শিশুকে শ্বাসরোধে হত্যা

-

পাবনার সাঁথিয়ার মল্লিকপাড়ায় পারিবারিক কলহের জের ধরে রবিউল ইসলাম নামের সাড়ে তিন বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আপন চাচীর বিরুদ্ধে তাকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার করমজা ইউনিয়নের মল্লিকপাড়ায়। নিহত রবিউল মল্লিকপাড়ার শামীমের ছেলে। পুলিশ ঘাতক চাচী কণা খাতুনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মল্লিকপাড়ার শামীমের ছেলে রবিউল ইসলামকে গত মঙ্গলবার সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করে। পরে খোঁজাখুঁজিতে যোগ দেন শামীমের ছোট ভাই শাহীনের স্ত্রী অভিযুক্ত কণা খাতুন। একপর্যায়ে অসুস্থ হয়ে পড়লে কণাকে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়। এতে রবিউলের পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে সন্ধ্যার দিকে শাহীনের টয়লেটের টাংকির মধ্যে গলায় ওড়না পেঁচানো রবিউলের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার এবং অভিযুক্ত কণা খাতুনকে আটক করেছে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) শেখ জিল্লুর রহমান জানান, শামীম ও শাহীন দু’জন সৎভাই। কিছুদিন আগে নিহত রবিউলের বাবা শামীমের সাথে শাহীনের স্ত্রী কণার ঝগড়া হয়। শামীম কণাকে থাপ্পড় মারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছিল।


আরো সংবাদ



premium cement