২১ আগস্ট ২০১৯

টাঙ্গাইলে পোলট্রি খামারিদের মানববন্ধন

-

পোলট্রি ফিডের দাম কমানো এবং ডিম ও মুরগির ন্যায্যমূল্যের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন করেছেন প্রান্তিক পোলট্রি খামারিরা। গতকাল দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন খামারি বুলবুল ইসলাম ও হারুন অর রশিদ প্রমুখ। তারা পোলট্রি খামারিদের সুরক্ষায় পোলট্রি খাতের ওপর সব কর ও শুল্ক বাতিলের দাবি জানান।
প্রান্তিক খামারিরা জানান, তারা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে আপামর মানুষের জন্য ডিম ও মুরগির মাংসের জোগান দিয়ে যাচ্ছেন। অথচ তারা সেই ডিম ও গোশতের ন্যায্যমূল্য পাচ্ছেন না। এ অবস্থায় ফিডের দাম বাড়লে খামার বন্ধ করে দিতে বাধ্য হবেন তারা।

 


আরো সংবাদ

এমপিও তালিকার প্রজ্ঞাপন কয়েক দিনের মধ্যে, কার্যকর গত জুলাই থেকে ২১ আগস্ট নিহত‌দের স্মরণে শহীদ বে‌দী‌তে শ্রদ্ধা জ্ঞাপন 'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা

সকল




bedava internet