১৯ সেপ্টেম্বর ২০১৯

টাঙ্গাইলে পোলট্রি খামারিদের মানববন্ধন

-

পোলট্রি ফিডের দাম কমানো এবং ডিম ও মুরগির ন্যায্যমূল্যের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন করেছেন প্রান্তিক পোলট্রি খামারিরা। গতকাল দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন খামারি বুলবুল ইসলাম ও হারুন অর রশিদ প্রমুখ। তারা পোলট্রি খামারিদের সুরক্ষায় পোলট্রি খাতের ওপর সব কর ও শুল্ক বাতিলের দাবি জানান।
প্রান্তিক খামারিরা জানান, তারা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে আপামর মানুষের জন্য ডিম ও মুরগির মাংসের জোগান দিয়ে যাচ্ছেন। অথচ তারা সেই ডিম ও গোশতের ন্যায্যমূল্য পাচ্ছেন না। এ অবস্থায় ফিডের দাম বাড়লে খামার বন্ধ করে দিতে বাধ্য হবেন তারা।

 


আরো সংবাদ

বোরকা পরে আসায় স্বর্ণপদক পেল না ফার্স্ট হওয়া ছাত্রী যুবলীগ নেতা খালেদ মাহমুদের বিরুদ্ধে ৩ মামলা ক্যাসিনোতে যত প্রভাবশালী জড়িত থাকুক, আইনের আওতায় আনা হবে সিদ্ধিরগঞ্জে ৩ খুনের ঘাতক আব্বাস আটক জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল

সকল