২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বকশীগঞ্জে অটোরিকশা ছিনতাইয়ে আ’লীগ নেতাসহ আটক ৩

-

জামালপুরের বকশীগঞ্জে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় আক্কাছ আলী (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃত আক্কাছ আলী সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি। তার বাড়ি সাধুরপাড়া ইউনিয়নের আইরমারী গ্রামে।
জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে সাধুরপাড়া ইউনিয়নের কতুবের চর গ্রামের অটোরিকশাচালক বাহাদুর মিয়া দেওয়ানগঞ্জের খুটারচর থেকে নিজ বাড়িতে ফেরার পথে শেখপাড়া গ্রামের ফাঁকা জায়গায় তাকে পিটিয়ে অটোরিকশাটি ছিনতাই করে নেয় দুর্বৃত্তরা।
অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আইরমারী গ্রামের আক্কাছ আলী (৫০), একই গ্রামের বাছেদ মিয়ার ছেলে আজিজ মিয়া (৪৫) ও বটতলা গ্রামের সহিজল হকের ছেলে আকরাম হোসেনকে (২৪ ) সন্দেহ করে অটো মালিক বাহাদুরের পরিবার। এ ঘটনার চার দিন পর সোমবার ভোর রাতে শেখপাড়া গ্রামের ভেতর দিয়ে জামালপুর থেকে ফেরার পথে আওয়ামী লীগ নেতা আক্কাছ আলী, আজিজ মিয়া ও আকরাম হোসেনকে আটক করে স্থানীয় শেখপাড়া গ্রামের মানুষ। পরে কামালের বার্তী পুলিশ তদন্ত কেন্দ্রে আটককৃতদের সোপর্দ করা হয়। সোমবার সকাল ৮টার দিকে আটককৃত আকরামকে সাথে নিয়ে অভিযান চালিয়ে জামালপুর সদর উপজেলা থেকে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করেছে কামালের বার্তী তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল