১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পূর্বধলা স্টেশন বাজারে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষতি

-

নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদরের রেলস্টেশন বাজারে রোববার মধ্যরাতে এক অগ্নিকাণ্ডে একটি লন্ড্রি, একটি ইলেক্ট্রনিক্স একটি প্লাস্টিক সামগ্রীর দোকান ও একটি চালের মিল পুড়ে গেছে। দোকান মালিকেরা জানান, এতে দোকানে থাকা নগদ টাকা ও মালামালসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১২টার দিকে স্টেশন বাজারের অনিলের লন্ড্রিতে অগ্নিকাণ্ডের সূত্রাপাত হয়। এরপর পাশের সুরুজ কেরানির চাল মিলের ঘরটিতেও আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরে নেত্রকোনা ফায়ার সার্ভিসের টিম এসে পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রাপাত হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত

সকল