২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে এলআইসি বীমা কর্মকর্তা ইয়াবাসহ গ্রেফতার

-

মানিকগঞ্জে এলআইসি ইন্স্যুরেন্স কোম্পানির ব্র্যাঞ্চ ম্যানেজার লাবলু হোসেনকে ৬০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এক সহযোগীসহ তাকে গত শুক্রবার রাতে গ্রেফতার করলেও শনিবার রাতে জেলা পুলিশে ঘটনাটি জানায়। শুক্রবার রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান স’মিলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তার অপর সহযোগী এলআইসির কর্মকর্তা খায়রুল আলম খোকন চরবেউথা গ্রামের ইউনুছ আলীর ছেলে।
জেলা পুলিশের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বাসস্ট্যান্ড এলাকায় স্বাদ হোটেলের পাশে খান স’মিলের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০০ পিস ইয়াবা যার আনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ

সকল