২১ জুলাই ২০১৯

মানিকছড়িতে পাহাড়ি যুবকের লাশ উদ্ধার

বগুড়ায় ভ্যানচালককে গলা কেটে হত্যা
-

রাঙ্গামাটি শহরের মানিকছড়ি এলাকা থেকে পুলিশ এক পাহাড়ি যুবকের লাশ উদ্ধার করেছে। গতকাল দুপুরে রাঙ্গামাটির সাপছড়ি ইউনিয়নের মানিকছড়ি এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, সাপছড়ি ইউনিয়নের মানিকছড়ি এলাকার রাস্তার পাশের জঙ্গলে স্থানীয়রা গাছের সাথে একটি ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
রাঙ্গামাটি কোতোয়ালি থানার ওসি মীর জাহিদুল হক রণি জানান, কোতোয়ালি পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। তবে যুবকের নাম-পরিচয় জানা যায়নি।
বগুড়া অফিস জানায়, বগুড়ার গাবতলীতে সিরাজুল ইসলাম (৩৫) নামে এক ভ্যানচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার সোনারায় ইউনিয়নের তেলকুপি মোড় এলাকায় একটি কলাবাগান থেকে গতকাল বেলা ১১টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের পোদ্দারপাড়া এলাকার আনসার আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, তিন সন্তানের জনক সিরাজুল ইসলাম ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করত। বুধবার বিকেলে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তেলকুপি মোড় এলাকায় একটি কলাবাগানের মধ্যে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়।
গাবতলী থানার অফিসার ইনচার্জ সেলিম হোসেন জানান, ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে খুন করা হতে পারে।

 


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi