২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদী চেম্বার নির্বাচনে আলী হোসেন শিশিরের প্যানেল জয়ী

-

ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ২০১৯-২১ মেয়াদের কার্যকরী পরিষদের নির্বাচন সোমবার নরসিংদী বিয়াম জিলা স্কুলে অনুষ্ঠিত হয়। নির্বাচনে আলী হোসেন শিশিরের নেতৃত্বাধীন সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদ প্যানেল ও সহযোগী সদস্যদের নির্বাচনে জাকির হোসেনের প্যানেল জয় লাভ করে। নির্বাচিত ১৮ জন পরিচালকদের ভোটে সভাপতি, সিনিয়র সহসভাপতি ও সহসভাপতি নির্বাচিত হবেন।
আলী হোসেন শিশির পেয়েছেন ৫৯২ ভোট। তার প্যানেলের অন্য বিজয়ীরা হলেন কাজিম উদ্দিন, রফিকুল ইসলাম, আল আমিন রহমান আব্দুল কাইউম মোল্লা, মমিন মিয়া, মোতালিব হোসেন, আল মুজাহিদ হোসেন তুষার, নাজমুল হক ভূঁইয়া, মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, পরেশ সূত্রধর ও নাজিম উদ্দিন ভূইয়া রিপন।
অপর দিকে সহযোগী শ্রেণীর নির্বাচনে জাকির হোসেনের প্যানেল জয় লাভ করে। এ প্যানেল থেকে যারা জয় লাভ করেছেন তারা হলেন শহিদুল ইসলাম পলাশ, হাসিব আহম্মেদ মোল্লা, নূরে আলম সিদ্দিকী, সাইফুল ইসলাম জাহিদ ও আনিসুর রহমান ভূঁইয়া। সহযোগী ভোটার সংখ্যা হচ্ছে ৬৪১টি। তন্মধ্যে কাস্টিং ভোটার সংখ্যা হচ্ছে ৫৭৩।
নির্বাচনে নির্বাচন কমিশনরারের দায়িত্ব পালন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানবীর মোহাম্মদ আজীম এবং তাকে সহযোগিতা করেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া ও নরসিংদী সদর উপজেলা নির্বাচন অফিসার আব্দুল আজিজুল।
নির্বাচিত ১৮ জন পরিচালকদের ভোটে সভাপতি, সিনিয়র সহসভাপতি ও সহসভাপতি নির্বাচিত হবেন।


আরো সংবাদ



premium cement