২৩ জুলাই ২০১৯

পুঠিয়ায় মেলার নামে অশ্লীল নাচ-জুয়া চলছে

-

রাজশাহীর পুঠিয়ায় ঈদ মেলার নামে মাসব্যাপী জুয়া ও অশ্লীল নাচ-গানের আসর শুরু হয়েছে। ঘটনায় এলাকাজুড়ে সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভ ও মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
জানা গেছে স্থানীয় মৎস্যজীবী চাষিদের আয়োজনে গত ৯ জুন উপজেলার কার্তিকপাড়া বাজারের পশ্চিম পাশে মাসব্যাপী এই মেলার উদ্বোধন করা হয়। এরপর ১১ জুন সন্ধ্যা থেকে মেলার নামে অশ্লীল নাচ-গান ও জুয়ার আসর শুরু করা হয়। সংশ্লিষ্ট মেলার আয়োজক কমিটির একজন সদস্য বলেন, জেলা প্রশাসকের কাছে আমরা এক মাসের জন্য ঈদ আনন্দ মেলার অনুমতি নিয়েছি। মেলার পাশাপাশি লটারি, নাচ-গান, সার্কাস, দাব্বা ও হাউজি এখানে চলবে। বর্তমানে হাউজি ছাড়া বাকি সব খেলা শুরু হয়েছে। তবে আমরা পুলিশ-প্রশাসনকে ম্যানেজ করেই এগুলো চালাচ্ছি।
গত শুক্রবার রাতে দেখা গেছে, শিলমাড়িয়া ইউনিয়নের কার্তিকপাড়া বাজারের পশ্চিম পাশে বিলের মধ্যে প্রায় ১০ একর জমিতে টিন দিয়ে ঘিরে মেলার আয়োজন করা হয়েছে। মেলায় তেমন কোনো দোকানপাট না বসলেও সার্কাস ঘরে অশ্লীল নাচ দেখতে লোকজনের ভিড় দেখা গেছে। সার্কাস ঘরের পাশে দাব্বার ও তিন তাসের ঘর। পূর্বে র্যাফল ড্র ও দক্ষিণে হাউজির মঞ্চ করা হয়েছে।
এলাকাবাসী আজগর আলী বলেন, ঈদ মেলার নামে বিকেল থেকে ভোর পর্যন্ত অশ্লীল নাচ, জুয়া ও মাদকের আসর বসানো হয়েছে এখানে। আর এর উদ্বোধন করেছেন আমাদের বর্তমান এমপি সাহেব। এটা আমাদের জন্য একটা লজ্জাজনক ঘটনা। মেলা ঘিরে বিভিন্ন এলাকা থেকে চিহ্নিত সন্ত্রাসীদের আড্ডা শুরু হয়েছে। একাধিক মাইকের শব্দে আশপাশের কয়েক কিলোমিটারজুড়ে স্কুল-কলেজের ছেলেমেয়েদের পড়াশোনার চরম ব্যাঘাত ঘটছে।
এ ব্যাপারে থানার ওসি সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, মেলার আয়োজক কমিটি এক মাসের জন্য জেলা প্রশাসকের কাছ থেকে এর অনুমোদন এনেছেন। তবে আমি আয়োজক কমিটিকে জানিয়ে দিয়েছি অনুমতির বাইরে কোনো অসামাজিক কার্যক্রম বা জুয়া চলতে দেয়া হবে না। তারা এক-দু’দিন লটারি চালিয়েছিল এখন বন্ধ করতে বলা হয়েছে।

 


আরো সংবাদ

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi