২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আলফাডাঙ্গায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত

-

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত হয়েছেন। বুধবার বেলা ২টায় উপজেলার বানা ইউনিয়নের দক্ষিণ শিরগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের নাম নুরুল ইসলাম (৪৭)। তিনি বানা ইউনিয়নের দক্ষিণ শিরগ্রাম গ্রামের মৃত আব্দুল গাফফার শেখের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির সীমানা ও গাছপালার মালিকানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে আগে থেকেই বিরোধ চলে আসছিল। ছোট ভাই নুরুল ইসলাম বাড়ির আঙিনায় ঘর তোলার জন্য আমড়াগাছের একটি ডাল কাটায় বড় ভাই রবিউল ইসলামের সাথে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির একপর্যায়ে বড় ভাই রবিউল ছোট ভাইয়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মারাত্মক আহত হন নুরুল ইসলাম। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সেখানে অবস্থার অবনতি হলে নূরুলকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়। সেখানেও অবস্থার পরিবর্তন না হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বুধবার রাতে ঢাকা নেয়ার পথে মারা যান তিনি।
আলফাডাঙ্গা থানার ওসি রেজাউল করিম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর বড় ভাই বাড়ি থেকে পালিয়ে গেছে।

 


আরো সংবাদ



premium cement
ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের

সকল