২৩ সেপ্টেম্বর ২০১৯

মাদকসহ কারারক্ষী ও জেল সুপারের ড্রাইভার আটক

-

কারাগারে নেশাগ্রস্ত বন্দীদের মাঝে দীর্ঘদিন ধরে মাদক বিক্রির দায়ে তহুরুল ইসলাম নামে এক কারারক্ষী ও জেল সুপারের গাড়িচালক ফিরোজ কবিরকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের আমের তল নামক স্থান থেকে মাদকসহ ওই দুইজনকে আটক করে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি ইয়াবা ও এক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক কারারক্ষীর বাড়ি গাইবান্ধা জেলায় ও গাড়িচালক ফিরোজ কবির চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা।
পুলিশ সুপার রশিদুল হক জানান, ডিবির এসআই স্বপন মিয়ার নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে ওই দুইজনকে আটকের পর তাদের দেহ তল্লাশি করলে পাঁচটি ইয়াবা ও এক বোতল ফেনসিডিল পাওয়া যায়। রাতেই আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো মামলার চার্জ গঠনের বিষয়ে শুনানি ১৪ অক্টোবর টেক্সাসের জনসভায় একে অপরের প্রশংসায় পঞ্চমুখ মোদি-ট্রাম্প পুঁজিবাজারে ব্যাংকের বিনিয়োগের দ্বার খুলে দিলো বাংলাদেশ ব্যাংক ফতুল্লার একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী ক্যাসিনো-জুয়া থেকে মাসে ২ কোটি টাকা পেতেন সাবেক পুলিশ কর্তা? মা হয়েছে প্রতিবন্ধী কিশোরী, দায় নিচ্ছে না ‘বাবা’ শিবগঞ্জে খোলা আকাশের নিচে শিক্ষার্থীদের পাঠদান নিউ ইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী পশ্চিমবঙ্গে এক মুসলিম বিশ্ববিদ্যালয়ছাত্রীকে নিয়ে নোংরা খেলা! জি কে শামীমের আলিশান বাড়িতে সুনসান নীরবতা ফাতি : রূপকথার গল্পের নায়ক

সকল