২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাদকসহ কারারক্ষী ও জেল সুপারের ড্রাইভার আটক

-

কারাগারে নেশাগ্রস্ত বন্দীদের মাঝে দীর্ঘদিন ধরে মাদক বিক্রির দায়ে তহুরুল ইসলাম নামে এক কারারক্ষী ও জেল সুপারের গাড়িচালক ফিরোজ কবিরকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের আমের তল নামক স্থান থেকে মাদকসহ ওই দুইজনকে আটক করে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি ইয়াবা ও এক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক কারারক্ষীর বাড়ি গাইবান্ধা জেলায় ও গাড়িচালক ফিরোজ কবির চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা।
পুলিশ সুপার রশিদুল হক জানান, ডিবির এসআই স্বপন মিয়ার নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে ওই দুইজনকে আটকের পর তাদের দেহ তল্লাশি করলে পাঁচটি ইয়াবা ও এক বোতল ফেনসিডিল পাওয়া যায়। রাতেই আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল