২৭ জুন ২০১৯

রানীনগরে ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

-

নওগাঁর রানীনগরে একটি ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে আরো একটি ইটভাটার ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ইটভাটার লাইসেন্স ও পরিবেশ ছাড়পত্র না থাকার দায়ে ইটভাটা গুঁড়িয়ে দেয়াসহ জরিমানা করা হয়। গত শুক্রবার বিকেলে উপজেলার মিরাট ইউনিয়নের জামালগঞ্জ নামক স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।
জানা গেছে, নওগাঁ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো: মহিউদ্দিন রানীনগর উপজেলার বিভিন্ন এলাকার ইটভাটায় অভিযান পরিচালনা করেন। এ সময় জামালগঞ্জ নামক স্থানে মেসার্স কাফি ব্রিকসের লাইসেন্স ও পরিবেশ ছাড়পত্র না থাকার দায়ে এস্কেবেটর মেশিন দিয়ে ইটভাটা গুঁড়িয়ে দেয়। একই এলাকার জেইটি ব্রিকস্ নামের আরো একটি ইটভাটার ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


আরো সংবাদ

প্রেসিডেন্ট এরদোগান : মুসলিম বিশ্বে কেন এতো জনপ্রিয়? জিনের বাদশা হাতিয়ে নিল ১০ ভরি স্বর্ণালংকার ও সাড়ে ৩ লাখ টাকা! সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী

সকল