১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রানীনগরে ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

-

নওগাঁর রানীনগরে একটি ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে আরো একটি ইটভাটার ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ইটভাটার লাইসেন্স ও পরিবেশ ছাড়পত্র না থাকার দায়ে ইটভাটা গুঁড়িয়ে দেয়াসহ জরিমানা করা হয়। গত শুক্রবার বিকেলে উপজেলার মিরাট ইউনিয়নের জামালগঞ্জ নামক স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।
জানা গেছে, নওগাঁ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো: মহিউদ্দিন রানীনগর উপজেলার বিভিন্ন এলাকার ইটভাটায় অভিযান পরিচালনা করেন। এ সময় জামালগঞ্জ নামক স্থানে মেসার্স কাফি ব্রিকসের লাইসেন্স ও পরিবেশ ছাড়পত্র না থাকার দায়ে এস্কেবেটর মেশিন দিয়ে ইটভাটা গুঁড়িয়ে দেয়। একই এলাকার জেইটি ব্রিকস্ নামের আরো একটি ইটভাটার ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল