১৯ সেপ্টেম্বর ২০১৯

মুক্তাগাছায় ১১৪ বস্তা ভিজিডির চাল জব্দ

-

ময়মনসিংহের মুক্তাগাছার ৯ নম্বর কাশিমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে অতিদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ১১৪ বস্তা ভিজিডির চাল জব্দ করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা কামরুন্নাহার অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যান ইফতেখার রসুল চৌধুরী ওরফে সুমন চৌধুরীর হেফাজতে থাকা চাল জব্দ করেন।
মহিলাবিষয়ক কর্মকর্তা, পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে ৯ নম্বর কাশিমপুর ইউনিয়নের ৩০৩ জন সুবিধাভোগী অতিদরিদ্র ভিজিডি কার্ডধারীদের মধ্যে ৯০ কেজি করে তিন মাসের চাল বিতরণ করা হয়। সেখানে প্রতিটি ৩০ কেজি ওজনের ১১৪ বস্তা চাল বিতরণ না করে পাচারের উদ্দেশ্যে রেখে দেয়া হয়। চালগুলো পাচারের সুযোগ না পাওয়ায় বস্তাগুলো ইউপি চেয়ারম্যানের হেফাজতে ইউপি ভবনের একটি কক্ষে রেখে দেয়া হয়। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে মহিলাবিষয়ক কর্মকর্তা অভিযান চালিয়ে ওই চাল জব্দ করেন।


আরো সংবাদ

ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে (১১৮৭৬৬)শোভন-রাব্বানীকে নিয়ে ঢাবি অধ্যাপকের ফেসবুক স্ট্যাটাস (৪৮৭৫২)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (৩২২৫১)শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস (২৭১৯০)খালেদা জিয়া আলেমদের কিছু দেননি, শেখ হাসিনা সম্মানিত করেছেন : আল্লামা শফী (১৮০১৫)ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল (১৭১৩৭)পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো (১৬৮৮৩)এবার আমিরাতের জাহাজ আটক করলো ইরান (১৩৩৭২)‘মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়’ (১৩১৮০)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (১২৮২২)