২৭ জুন ২০১৯

যুবলীগ নেতার বিরুদ্ধে বেলকুচি ইউএনওর মামলা

-

ধান সংগ্রহে সরকারি কাজে বাধা, ভয়ভীতি প্রদর্শন ও অশালীন আচরণের অভিযোগে বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার। বুধবার রাতে বেলকুচি ইউএনও এস এম সাইফুর রহমান বাদি হয়ে থানায় মামলাটি দায়ের করেন বলে ওসি আনোয়ারুল হক জানান। তিনি বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ দিকে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বোরো ধান ক্রয়সংক্রান্ত মনিটরিং কমিটির বিশেষ সভা জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সেখানে বেলকুচির ঘটনাটি আলোচনায় উঠে আসে।
সভায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমান অভিযোগ করে বলেন, বুধবার বেলা ১১টায় উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই সাজ্জাদুল হক রেজার নেতৃত্বে ২০-২৫ জন উপজেলা অফিসে এসে আমার সাথে অশালীন আচরণ ও ভয়ভীতি প্রদর্শন করে এবং তার নিজের করা তালিকায় ধান সংগ্রহের জন্য হুমকি দেয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টিও সভায় অবগত করেন ইউএনও।
এ বক্তব্য শোনার পর সভায় উপস্থিত শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান ঘটনার বিষয়ে প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে জড়িতদের শাস্তি দাবি করেন। এ সময় সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, দলীয় লোকেরাই সিন্ডিকেট করছে। এই সিন্ডিকেট থেকে বেড়িয়ে এসে প্রান্তিক চাষিদের কাছ থেকে ধান সংগ্রহ করতে হবে। তাহলেই কৃষকেরা উপকৃত হবেন।
সভায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ধান ক্রয়ে যারা বাধা দেবে, তারা দুষ্কৃতকারী। তাদের কোনো দল নেই। প্রশাসন চাইলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে জানতে যুবলীগ নেতা সাজ্জাদুল হক রেজার ব্যবহৃত মোবাইলে ফোন করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

 


আরো সংবাদ

জিনের বাদশা হাতিয়ে নিল ১০ ভরি স্বর্ণালংকার ও সাড়ে ৩ লাখ টাকা! সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব

সকল