২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যুবলীগ নেতার বিরুদ্ধে বেলকুচি ইউএনওর মামলা

-

ধান সংগ্রহে সরকারি কাজে বাধা, ভয়ভীতি প্রদর্শন ও অশালীন আচরণের অভিযোগে বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার। বুধবার রাতে বেলকুচি ইউএনও এস এম সাইফুর রহমান বাদি হয়ে থানায় মামলাটি দায়ের করেন বলে ওসি আনোয়ারুল হক জানান। তিনি বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ দিকে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বোরো ধান ক্রয়সংক্রান্ত মনিটরিং কমিটির বিশেষ সভা জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সেখানে বেলকুচির ঘটনাটি আলোচনায় উঠে আসে।
সভায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমান অভিযোগ করে বলেন, বুধবার বেলা ১১টায় উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই সাজ্জাদুল হক রেজার নেতৃত্বে ২০-২৫ জন উপজেলা অফিসে এসে আমার সাথে অশালীন আচরণ ও ভয়ভীতি প্রদর্শন করে এবং তার নিজের করা তালিকায় ধান সংগ্রহের জন্য হুমকি দেয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টিও সভায় অবগত করেন ইউএনও।
এ বক্তব্য শোনার পর সভায় উপস্থিত শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান ঘটনার বিষয়ে প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে জড়িতদের শাস্তি দাবি করেন। এ সময় সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, দলীয় লোকেরাই সিন্ডিকেট করছে। এই সিন্ডিকেট থেকে বেড়িয়ে এসে প্রান্তিক চাষিদের কাছ থেকে ধান সংগ্রহ করতে হবে। তাহলেই কৃষকেরা উপকৃত হবেন।
সভায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ধান ক্রয়ে যারা বাধা দেবে, তারা দুষ্কৃতকারী। তাদের কোনো দল নেই। প্রশাসন চাইলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে জানতে যুবলীগ নেতা সাজ্জাদুল হক রেজার ব্যবহৃত মোবাইলে ফোন করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

 


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল