১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

সরাইলে দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গতকাল সংঘর্ষ হয়। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, তেরকান্দা গ্রামের ফজলু মেম্বার ও একই এলাকার নাজিউর রহমান নজুর লোকজনের মধ্যে রমজানের শুরুতে সংঘর্ষের ঘটনা ঘটে।
এই সংঘর্ষে ফজলু মেম্বারের বড় ছেলে ইউসুফ গুরুতর আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে। সংঘর্ষের এ ঘটনা উভয় পক্ষের লোকজনের মধ্যে শালিস মীমাংসা হয়। গত রাতে ইউসুফ রক্ত প্রশ্রাব করার খবরে ফজলু মেম্বারের লোকজনের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এ অবস্থায় সকাল ৯টায় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন লোক আহত হয়।
সংঘর্ষে কয়েকটি বাড়িঘরে ভাঙচুর ও লুটতরাজের ঘটনা ঘটে। আহতরা সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। এ ব্যাপারে সরাইল থানার ওসি মো: মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, পুরনো শত্রুতার কারণে এই সংঘর্ষ। স্থানীয়ভাবে উভয় পক্ষের মধ্যে মীমাংসা করা হয়েছিল। কিন্তু আজকে আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পাঁচজনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement