২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
তিন ফার্মাসি মালিককে জরিমানা

ঝিনাইদহে ২৫ টাকার ইনজেকশন ৩০০ টাকায় বিক্রি

-

ঝিনাইদহ সদর হাসপাতাল এলাকায় ২৫ টাকার ইফিডিন ইনজেকশন ৩০০ টাকা থেকে এক হাজার ৫০০ টাকায় বিক্রির দায়ে তিন ফার্মাসিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ হাসনাতের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা আদায় করেন।
অভিযোগ রয়েছে ২৫ টাকার ইফিডিন ইনজেকশন হাসপাতাল গেটে অবস্থিত মাতৃছায়া, সিদ্দিক ও পান্না ফার্মাসির মালিকরা যোগসাজশ করে ৩০০ টাকা থেকে সর্বোচ্চ এক হাজার ৫০০ টাকা দামে বিক্রি করত। এ কারণে মাতৃছায়া ও পান্না ফার্মাসিকে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা ও সিদ্দিক ফার্মাসিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। দণ্ডিত দালালরা হচ্ছে সদর উপজেলার আড়পাড়া গ্রামের জলিল মালিতার ছেলে সজল মালিতা, পূর্ব নারায়ণপুর গ্রামের তাসেম আলীর ছেলে জামিরুল ইসলাম, দুর্গাপুর গ্রামের আইয়ুব হোসেনের ছেলে রানা, কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামের ভোলার ছেলে সুজন হোসেন ও সদর উপজেলার ধোপাবিলা গ্রামের ছবেদ আলীর ছেলে সানাউল্লাহ।
র্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ঝিনাইদহ সদর হাসপাতালে সেবা নিতে আসা রোগীরা দালালদের খপ্পরে পড়ে প্রতারিত হচ্ছে এমন অভিযোগে দুপুরে র্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

 


আরো সংবাদ



premium cement