২৪ আগস্ট ২০১৯

শার্শায় পরকীয়ার জেরে প্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যা

-

বেনাপোলে পরকীয়ার কারণে বিদেশ থেকে আসা স্বামীকে দেশে আসার মাত্র ১০ ঘণ্টা পর প্রেমিকের সহযোগিতায় কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছে নিহতর পরিবার। বুধবার নিজ বাড়ির বেড রুমে স্ত্রী আয়েশা তার স্বামী জামাল হোসেনকে প্রেমিক ও বাবা মায়ের সহযোগিতায় হত্যা করে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক আয়েশার মা-বাবাসহ তিনজনকে আটক করেছে। নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবর রহমানের ছেলে।
আটককৃতরা হলো নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, শ্বশুর রিয়াজুল ইসলাম টুকু ও শাশুড়ি ফুলবুড়ি। নিহতর বাবা হবিবার রহমান অভিযোগ করে বলেন, তার ছেলে ১৫ বছর ধরে মালয়েশিয়া ছিল। একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সাথে তার ১৫ বছর আগে বিয়ে হয়। মালায়েশিয়া যাওয়ার সময় স্ত্রীর নামে একটি ব্যাংক অ্যাকাউন্ট খুলে রেখে যায়। ছেলের কষ্টার্জিত অর্থ প্রতি মাসে স্ত্রীর অ্যাকাউন্টেই জমা হতো। ১৫ বছরে তার ছেলে মালায়েশিয়া থেকে মাত্র তিনবার বাড়ি এসেছে। এ দিকে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সাথে প্রেম করত। প্রায়ই কারো না কারো সাথে সে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে দুই তিন দিন পর বাড়ি ফিরত। তার ছেলে আলাদা করে বাড়ি করেছে সে বাড়িতে আয়েশা ও তার মা-বাবা বসবাস করত। ছেলে গত মঙ্গলবার মালায়েশিয়া থেকে বেলা ২টায় বাড়ি আসে। আর রাত ১২টায় তার বুকে পেটে ছুরিকাঘাত করে করা হয়। স্থানীয়রা জানায়, আয়শা স্বামী বিদেশ থাকার সুযোগে একাধিক প্রেম সম্পর্ক গড়ে তোলে। এর আগে যখন তার স্বামী বিদেশ থেকে বাড়ি আসে তখন তাকে বিদ্যুতের তার জড়িয়ে হত্যা করার চেষ্টা করে ব্যার্থ হয়।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, হত্যার তদন্তের জন্য তিনজনকে আটক করে তাদের জবান বন্দী রেকর্ড করা হচ্ছে। তদন্তের সার্থে অন্যদের নাম এখন বলা যাবে না।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet