১৮ আগস্ট ২০১৯

নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাবার কাছে নেশার টাকা চেয়ে না পেয়ে কামাল হোসেন (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে। রোববার রাতে নিজ বসতঘরে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের সাহেব নগর গ্রামের লাল মিয়ার ছেলে কামাল হোসেন রোববার বিকেলে মাদকের নেশায় অস্থির হয়ে বাবার কাছে টাকা চায়। বাবা লাল মিয়া টাকা দিতে অস্বীকার করলে দা হাতে বাবাকে আক্রমণ করে কামাল। ওই সময় বাবা দৌড়ে বাড়ি থেকে পালিয়ে গেলে কামাল ঘরে আগুন দিয়ে বাড়ি থেকে চলে যায়। তবে বড় কোনো দুর্ঘটনা ঘটার আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে। পরে সন্ধ্যায় বাড়িতে এসে মা হালেমা খাতুনের কাছে আবারো টাকা চায় কামাল। হালেমা খাতুন টাকা না দিলে কামাল বশতঘরের ভেতর ঢুকে দরোজা আটকিয়ে দেয়। পরে মা হালেমা খাতুন রাতের খাবার খেতে কামালকে ডাকতে গিয়ে কোনো সাড়া না পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে বাড়ির অন্য লোকজন এসে কামালের ঘরের দরোজা ভেঙে ভেতরে গিয়ে দেখে ঘরের আড়ার সাথে কামালের লাশ ঝুলছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet