২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাবার কাছে নেশার টাকা চেয়ে না পেয়ে কামাল হোসেন (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে। রোববার রাতে নিজ বসতঘরে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের সাহেব নগর গ্রামের লাল মিয়ার ছেলে কামাল হোসেন রোববার বিকেলে মাদকের নেশায় অস্থির হয়ে বাবার কাছে টাকা চায়। বাবা লাল মিয়া টাকা দিতে অস্বীকার করলে দা হাতে বাবাকে আক্রমণ করে কামাল। ওই সময় বাবা দৌড়ে বাড়ি থেকে পালিয়ে গেলে কামাল ঘরে আগুন দিয়ে বাড়ি থেকে চলে যায়। তবে বড় কোনো দুর্ঘটনা ঘটার আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে। পরে সন্ধ্যায় বাড়িতে এসে মা হালেমা খাতুনের কাছে আবারো টাকা চায় কামাল। হালেমা খাতুন টাকা না দিলে কামাল বশতঘরের ভেতর ঢুকে দরোজা আটকিয়ে দেয়। পরে মা হালেমা খাতুন রাতের খাবার খেতে কামালকে ডাকতে গিয়ে কোনো সাড়া না পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে বাড়ির অন্য লোকজন এসে কামালের ঘরের দরোজা ভেঙে ভেতরে গিয়ে দেখে ঘরের আড়ার সাথে কামালের লাশ ঝুলছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল