২২ মে ২০১৯

গৌরীপুরে অপহৃত যুবক উদ্ধার আটক ৩

-

ময়মনসিংহের গৌরীপুরে বহুতল ভবন নির্মাণে কাজ দেয়ার কথা বলে মামুন মিয়া (২৬) নামে এক যুবককে অপহরণ করে তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে একটি চক্র। গত শনিবার রাতে গৌরীপুর থানার পুলিশ অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করে। এ সময় আটক করা হয় তিন অপহরণকারীকে। আটককৃত অপহরণকারীরা হলো গৌরীপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মামুন মিয়া, রফিকুল ইসলাম ও তারাকান্দার কাশিগঞ্জের ছুবুলিয়াপাড়া গ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম।
জানা গেছে, মামুন মিয়া তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ এলাকার বাসিন্দা আবদুর রহিমের ছেলে। সে মামুনের হাতে কাজ না থাকায় একই এলাকার সাইফুল ইসলাম অগ্রিম টাকায় তাকে কাজ দেয়ার প্রস্তাব দেয়। সাইফুলের কথা অনুযায়ী মামুন তার সাথে শনিবার বাড়ি থেকে বের হয়। কিন্তু শনিবার রাতে মামুনের পরিবারের কাছে অপহরণকারীরা মোবাইল ফোনে জানায়, মামুন তাদের কাছে আটক আছে। জীবিত পেতে চাইলে নগদ ৫০ হাজার টাকা দিতে হবে। মামুনের ফোন থেকেই কয়েক দফা টাকা চাওয়া হয় পরিবারের লোকজনের কাছে। মুক্তিপণ চাওয়ার ঘটনাটি রাাতে মামুনের পরিবারের সদস্যরা গৌরীপুর থানা পুলিশকে জানায়।
এসআই বিপ্লব মহন্ত বলেন, সাদা পোশাকে পুলিশের একটি দল মামুনকে উদ্ধারে কৌশলে অভিযান চালায়। উদ্ধার করা হয় অপহৃত মামুনকে। এ সময় তিন অপহরণকারীকে আটক করা হয়। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario