২৪ আগস্ট ২০১৯

গৌরীপুরে অপহৃত যুবক উদ্ধার আটক ৩

-

ময়মনসিংহের গৌরীপুরে বহুতল ভবন নির্মাণে কাজ দেয়ার কথা বলে মামুন মিয়া (২৬) নামে এক যুবককে অপহরণ করে তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে একটি চক্র। গত শনিবার রাতে গৌরীপুর থানার পুলিশ অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করে। এ সময় আটক করা হয় তিন অপহরণকারীকে। আটককৃত অপহরণকারীরা হলো গৌরীপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মামুন মিয়া, রফিকুল ইসলাম ও তারাকান্দার কাশিগঞ্জের ছুবুলিয়াপাড়া গ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম।
জানা গেছে, মামুন মিয়া তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ এলাকার বাসিন্দা আবদুর রহিমের ছেলে। সে মামুনের হাতে কাজ না থাকায় একই এলাকার সাইফুল ইসলাম অগ্রিম টাকায় তাকে কাজ দেয়ার প্রস্তাব দেয়। সাইফুলের কথা অনুযায়ী মামুন তার সাথে শনিবার বাড়ি থেকে বের হয়। কিন্তু শনিবার রাতে মামুনের পরিবারের কাছে অপহরণকারীরা মোবাইল ফোনে জানায়, মামুন তাদের কাছে আটক আছে। জীবিত পেতে চাইলে নগদ ৫০ হাজার টাকা দিতে হবে। মামুনের ফোন থেকেই কয়েক দফা টাকা চাওয়া হয় পরিবারের লোকজনের কাছে। মুক্তিপণ চাওয়ার ঘটনাটি রাাতে মামুনের পরিবারের সদস্যরা গৌরীপুর থানা পুলিশকে জানায়।
এসআই বিপ্লব মহন্ত বলেন, সাদা পোশাকে পুলিশের একটি দল মামুনকে উদ্ধারে কৌশলে অভিযান চালায়। উদ্ধার করা হয় অপহৃত মামুনকে। এ সময় তিন অপহরণকারীকে আটক করা হয়। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet