২৪ আগস্ট ২০১৯

ঈশ্বরগঞ্জে মাদক বিক্রিকালে সাবেক চেয়ারম্যান আটক

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সোহাগী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে ইয়াবা ও মদসহ আটক করেছে পুলিশ। রোববার রাতে সোহাগী বাজার থেকে তাকে আটক করা হয়।
জানা যায়, উপজেলার সোহাগী ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ (৪২) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। রোববার রাতে সোহাগী বাজারে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পরে ঘটনাস্থল থেকে ৩০ পিস ইয়াবা ও ২০লিটার মদসহ আসাদকে আটক করে পুলিশ। পরে তাকে মাদক মামলায় আটক দেখিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet