২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে মাদক বিক্রিকালে সাবেক চেয়ারম্যান আটক

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সোহাগী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে ইয়াবা ও মদসহ আটক করেছে পুলিশ। রোববার রাতে সোহাগী বাজার থেকে তাকে আটক করা হয়।
জানা যায়, উপজেলার সোহাগী ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ (৪২) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। রোববার রাতে সোহাগী বাজারে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পরে ঘটনাস্থল থেকে ৩০ পিস ইয়াবা ও ২০লিটার মদসহ আসাদকে আটক করে পুলিশ। পরে তাকে মাদক মামলায় আটক দেখিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল