২৪ আগস্ট ২০১৯

মঠবাড়িয়ায় তিন সহোদরকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাই

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন সহোদর ব্যবসায়ীকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মারধরে আহত ব্যবসায়ী দিমান চন্দ্র শীল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রোববার তিন ব্যবসায়ীর বাবা ধীরেন্দ্রনাথ শীল বাদি হয়ে মঠবাড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বান্ধবপাড়া বাসস্ট্যান্ডে অন্নপর্ণা ভ্যারাইটিজ স্টোর, অন্নপর্ণা ভিআইপি সেলুন ও অন্নপর্ণা মেডিক্যাল হলো এবং বিকাশ পয়েন্ট দোকানের মালিক তিন সহোদর দিমান চন্দ্র শীল, সুমন চন্দ্র শীল ও শংকর চন্দ্র শীল। তারা ১০ মে রাতে দোকান বন্ধ করে নিজস্ব মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হন। পথে হারুন পেয়াদার বাড়ির সামনে পৌঁছালে হারুন পেয়াদার ছেলে রাজু পেয়াদা ও রনি পেয়াদাসহ পাঁচ-ছয়জন ওই তিন সহোদর ব্যবসায়ীর পথরোধ করে ছিনতাই করে।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে।

 


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet