২২ মে ২০১৯

মঠবাড়িয়ায় তিন সহোদরকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাই

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন সহোদর ব্যবসায়ীকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মারধরে আহত ব্যবসায়ী দিমান চন্দ্র শীল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রোববার তিন ব্যবসায়ীর বাবা ধীরেন্দ্রনাথ শীল বাদি হয়ে মঠবাড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বান্ধবপাড়া বাসস্ট্যান্ডে অন্নপর্ণা ভ্যারাইটিজ স্টোর, অন্নপর্ণা ভিআইপি সেলুন ও অন্নপর্ণা মেডিক্যাল হলো এবং বিকাশ পয়েন্ট দোকানের মালিক তিন সহোদর দিমান চন্দ্র শীল, সুমন চন্দ্র শীল ও শংকর চন্দ্র শীল। তারা ১০ মে রাতে দোকান বন্ধ করে নিজস্ব মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হন। পথে হারুন পেয়াদার বাড়ির সামনে পৌঁছালে হারুন পেয়াদার ছেলে রাজু পেয়াদা ও রনি পেয়াদাসহ পাঁচ-ছয়জন ওই তিন সহোদর ব্যবসায়ীর পথরোধ করে ছিনতাই করে।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে।

 


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario