২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় তিন সহোদরকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাই

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন সহোদর ব্যবসায়ীকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মারধরে আহত ব্যবসায়ী দিমান চন্দ্র শীল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রোববার তিন ব্যবসায়ীর বাবা ধীরেন্দ্রনাথ শীল বাদি হয়ে মঠবাড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বান্ধবপাড়া বাসস্ট্যান্ডে অন্নপর্ণা ভ্যারাইটিজ স্টোর, অন্নপর্ণা ভিআইপি সেলুন ও অন্নপর্ণা মেডিক্যাল হলো এবং বিকাশ পয়েন্ট দোকানের মালিক তিন সহোদর দিমান চন্দ্র শীল, সুমন চন্দ্র শীল ও শংকর চন্দ্র শীল। তারা ১০ মে রাতে দোকান বন্ধ করে নিজস্ব মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হন। পথে হারুন পেয়াদার বাড়ির সামনে পৌঁছালে হারুন পেয়াদার ছেলে রাজু পেয়াদা ও রনি পেয়াদাসহ পাঁচ-ছয়জন ওই তিন সহোদর ব্যবসায়ীর পথরোধ করে ছিনতাই করে।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে।

 


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল