২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় নবম শ্রেণীর ছাত্র নিখোঁজ

-

যশোরের চৌগাছায় মাহিম হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র দু’দিন যাবত নিখোঁজ রয়েছে। সে উপজেলার নারায়ণপুর গ্রামের মিন্টু রহমান বিশ্বাসের ছেলে এবং নারায়ণপুর বাহারাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র।
মাহিমের বাবা মিন্টু বিশ্বাস জানান, তার ছেলে বাড়ি থেকে পাঁচ-ছয় কিলোমিটার দূরের চৌগাছা শহরে অঙ্ক ও ইংরেজি প্রাইভেট পড়ে। প্রতিদিনের মতো মঙ্গলবার খুব সকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু দুপুর গড়িয়ে বিকেল হলেও সে আর বাড়ি ফেরেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও না পেয়ে রাতেই চৌগাছা পৌর শহরসহ বিভিন্ন গ্রামে মাইকিং করেছি। তাতেও কোনো ফল হয়নি। বুধবার দুপুরে চাচা আবুল কালাম বাবুল বাদি হয়ে চৌগাছা থানায় সাধারণ ডায়েরি করেছেন।
নারায়ণপুর বাহারাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, ছাত্রটি ভদ্র ও মেধাবী। তার বন্ধুদের কাছ থেকে শুনেছি সকালে প্রাইভেটও পড়েছে। কিন্তু এরপর আর বাড়ি ফিরে যায়নি।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪

সকল