২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাংশায় প্রতিপক্ষের হামলা বাবা- ছেলে হাসপাতালে

-

রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের কেয়াগ্রামে বুধবার সকাল ৮টার দিকে পূর্ব দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে বাবা আলতাফ বিশ্বাস (৬০) ও ছেলে সজল বিশ্বাস (২৫) হাসপাতালে ভর্তি হয়েছেন। আহত আলতাফ বিশ্বাসের ছেলে সজল বিশ্বাস একজন ওয়েল্ডিং মিস্ত্রি। কলিমহর বাজারে তাদের একটি ওয়েল্ডিংয়ের দোকান আছে।
আলতাফ বিশ্বাসের আরেক ছেলে কামাল বিশ্বাস জানান, একই গ্রামের প্রতিপক্ষ ইউসুফ শেখের নেতৃত্বে ১৮-২০ জনের একটি দল হাতুড়ি, রড ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় আলতাফ বিশ্বাসের দুই পা এবং সজল বিশ্বাসের দুই পা, হাঁটু ও বাম হাতের কব্জিসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। খবর পেয়ে কসবামাজাইল পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি এসআই সেকেন্দার আলীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। ঘটনার পরপরই পুলিশের সহায়তায় আহতদের পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। পাংশা হাসপাতালের জরুরি বিভাগে প্রয়োজনীয় চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কামাল বিশ্বাস অভিযোগ করে আরো বলেন, ইউসুফ শেখ গংদের সাথে সামাজিক দ্বন্দ্ব রয়েছে। পূর্বের একটি গোলযোগের ঘটনার মামলার বাদি আলতাফ বিশ্বাস। মামলা তুলে নিতে তারা চাপ দিয়ে আসছিল। মামলা তুলে নিতে রাজি না হওয়ায় এ হামলার ঘটনা ঘটেছে বলে জানান কসবামাজাইল ইউপির ১ নম্বর ওয়ার্ডের মেম্বার গোলাম সরোয়ার ওরফে বেনা।
কসবামাজাইল পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি এসআই সেকেন্দার আলী জানান, গোলযোগের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করা হয়।

 


আরো সংবাদ



premium cement