১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাংনীতে বৃদ্ধকে গলা কেটে হত্যা

-

মেহেরপুরের গাংনীতে মনোরুদ্দীন (৬২) নামের এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিনগত মধ্য রাতে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় তাকে হত্যা করা হয়। তার বাড়ি কল্যাণপুর গ্রামের কালিতলা পাড়ায়। নিহত মনোরুদ্দীন ওই গ্রামের মৃত নিহার উদ্দীন ফকিরের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ছেলেসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।
নিহত মনোরুদ্দীনের ছেলে সিফাত আলী জানান, প্রতিদিনের মতো তার বাবা মনোরুদ্দীন রাতে বসতবাড়ির ঘরের বারান্দায় ঘুমাতে যান। মধ্য রাতে ঘুম ভেঙে গেলে তাদের ঘরের পেছনে বাঁশ বাগানের মধ্য দিয়ে মানুষ চলাচলের মতো শব্দ শুনতে পান। গরু চুরি করতে চোর এসেছে ভেবে তিনি তার বাবাকে ডাকতে থাকেন। কিন্তু তার সাড়া না পেয়ে বারান্দায় গিয়ে দেখে বাবার গলা কাটা রক্তাক্ত লাশ পড়ে আছে। এরপর চিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে আসে।
স্থানীয়রা জানান, নিহত মনোরুদ্দীন নিরীহ ও ভালো মানুষ হিসেবে গ্রামের মানুষের কাছে পরিচিত ছিলেন। পেশায় লাঙল তৈরির কারিগর ছিলেন। এ কারণে এলাকার মানুষের কাছে তার জনপ্রিয়তাও ছিল। নিজ গ্রাম ও আশপাশের গ্রামের কারো সাথে তার বিরোধ ছিল এমন তথ্যও কারো জানা নেই। এমন ভালো মানুষকে কেন ও কারা হত্যা করল তার উত্তর দিতে পারছেন না কেউ।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মনোরুদ্দীনের ছেলে সিফাত আলীসহ তার প্রতিবেশী কাবের ও মুকুলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। লাশ পুলিশ হেফাজতে নিয়ে মর্গে পাঠানো হয়েছে। তবে তদন্তে দ্রুত খুনের তথ্য বেরিয়ে আসবে এমন আশা প্রকাশ করেন তিনি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল