২৭ মে ২০১৯
পাওনাদারকে কুপিয়ে আহত

পলাশে প্যানেল চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

-

নরসিংদীর পলাশ উপজেলায় হানিফ মিয়া (২৫) নামে এক পাওনাদারকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত ও তার বাড়িঘরে হামলার ঘটনায় জালাল উদ্দিন নামে এক প্যানেল চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার রাতে পলাশ থানায় মামলাটি দায়ের করেন আহত হানিফের বড় ভাই নবিউল্লাহ। মামলার প্রধান আসামি জালাল উদ্দিন উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজৈর গ্রামের ৪ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য। এ ছাড়া তিনি ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছেন। মামলার অন্য আসামিরা হলেনÑ মেম্বার জালাল উদ্দিনের ছেলে মাসুম মিয়া, চাচাতো ভাই জাকির হোসেন ও ভাগিনা ফারুক মিয়াসহ অজ্ঞাত আরো পাঁচজন।
থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, গত শনিবার ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দা গ্রামের হানিফ নামে এক যুবকের ওপর ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জালাল উদ্দিনের নেতৃত্বে সশস্ত্র হামলা হয়। হামলাকারীরা হানিফকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ ছাড়া তার বাড়িতে হামলা করে ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র ভেঙে ফেলে। এ ঘটনায় আহত হানিফের ভাই অভিযুক্ত জালাল উদ্দিনকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তিনি আরো জানান, আহত হানিফ জালাল উদ্দিনের কাছে মাটি বিক্রির টাকা পেতেন। পাওনা টাকা চাইতে গিয়ে হানিফ ও তার পরিবার এই হামলার শিকার হন। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত ইউপি সদস্য ও তার সহযোগীরা পলাতক রয়েছে। তাদের আটকে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।


আরো সংবাদ




Instagram Web Viewer
Epoksi boya epoksi zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al/a> parça eşya taşıma evden eve nakliyat Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Ankara evden eve nakliyat
agario agario - agario