১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মহম্মদপুরের অপহৃত হোটেল কর্মচারী উদ্ধার

মামলা নেয়নি লোহাগড়া থানা
-

মাগুরার মহম্মদপুর উপজেলার দেউলী গ্রামের আনিস (১৩) নামের এক হোটেল কর্মচারী অপহরণের ১৫ দিন পর নড়াইলের লোহাগড়ার বাতাসী বাজার থেকে তাকে উদ্ধার করেছে স্বজনেরা। গত বৃহস্পতিবার বিকেলে তাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আনিস এলাকার ইমরাত সরদারের ছেলে।
গত ৪ এপ্রিল অপহরণের পর পরপর তিন দিন লোহাগড়া থানায় গেলেও ওসি মামলা না নেয়ায় বাধ্য হয়ে আনিসের ভাই আমিনুর রহমান বাদি হয়ে গত ১৭ এপ্রিল মাগুরার জুডিশিয়াল আদালতে মামলা করেন।
মামলা ও পরিবার সূত্রে জানা যায়, আনিসের পরিবার অত্যন্ত কষ্টের মাঝ দিয়ে দিন অতিবাহিত করে। কখনো অনাহারে কখনো অর্ধাহারে দিনাতিপাত করে। এমতাবস্থায় নড়াইলের লোহাগড়ার আড়পাড়া গ্রামের আজিজার শেখের ছেলে রইস ও মাগুরার মহম্মদপুরের যশোবন্তপুর গ্রামের মৃত আব্দুল গফফার মোল্যার ছেলে শহিদুল আমিনুর রহমানকে জানায় তার ভাই আনিসকে নড়াইলের লোহাগড়ার মানিকগঞ্জে রইসের হোটেলে ভালো বেতনে কর্মচারী হিসেবে রেখে দেবে। এ কথায় আমিনুর ও তার বাবা ইমরাত রাজি হয়ে তাকে তাদের সাথে পাঠিয়ে দেন। পরে তারা দুইজন ওই হোটেলে যেয়ে আনিসকে দেখে আসেন। কিন্তু এরপর হোটেল মালিকের মোবাইলে আনিসের কুশলাদি জানতে চাইলে হোটেলে মালিক রইস সন্তোষজনক উত্তর দেন নাই। নিরুপায় হয়ে আমিনুর ওই হোটেলে গিয়ে তার ভাইয়ের খোঁজ নেন। সেখানে তাকে না পেয়ে তার ভাইকে ফেরত চাইলে রইস ও শহিদুল ক্ষিপ্ত হয়ে ওঠে। তারপর ০১৮৭২২৬৭৫৬০ নম্বর থেকে আমিনুরের কাছে ফোনের মাধ্যমে তার ভাইয়ের মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা চাওয়া হয়। টাকা না দিলে এবং আইনের আশ্রয় নিলে আনিসকে খুন করে লাশ গুম করে দেবে বলেও জানায় তারা। পরে আমিনুর রহমান প্রথমে লোহগড়া থানায় মামলা করতে গিয়ে সেখানে মামলা না নেয়ায় পরে মাগুরা জুডিশিয়াল আদালতে মামলা করেন। এরপর অপহরণকারীরা নড়াইলের লোহাগড়ার বাতাসি বাজারে আনিসকে ফেলে রেখে যায়। অপহৃতের স্বজনেরা জানতে পেরে সেখান থেকে তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ^াস জানান, পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা না পাওয়ায় মামলা নেয়া হয়নি। যেহেতু হোটেলের ওই কর্মচারী উদ্ধার হয়েছে তাই তার মুখে ঘটনা জেনে মামলা নেয়া যাবে।

 


আরো সংবাদ



premium cement
ভারত ভ্রমণ শেষে তিন দিনে দেশে ফিরল ১৫ হাজার পর্যটক ঢাকায় ভিসা সেন্টার চালু করল চীনা দূতাবাস গলাচিপায় স্ত্রীর দাবিতে এক তরুণীর অনশন ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি

সকল