১৮ আগস্ট ২০১৯

কেরানীগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন

-

কেরানীগঞ্জে ছুরিকাঘাতে মানিক (১৫) নামে এক কিশোরকে খুন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন মন্দাইল বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি সাকের মোহাম্মদ যুবায়ের জানান, রাত ১১টার দিকে স্থানীয় দুর্বৃত্ত ও বখাটেরা জাফর মানিককে বাড়ি থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মানিকের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে মানিককে খুন করা হয়েছে। নিহত মানিকের বাবার নাম মো: মতিন।

 


আরো সংবাদ

মিরপুরে বস্তির ক্ষতিগ্রস্তদের সাহায্য ও পুনর্বাসনের দাবী জামায়াতের গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক হত্যার আগে শিক্ষিকা জয়ন্তীকে ধর্ষণ করে ছিলো ডিস লাইনম্যানরা ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাংলাদেশকে পরাশক্তি বানাতে চান ডোমিঙ্গো বাস-সিএনজি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৮ বিশ্বাস নেই, তাই ১০ কোটির প্রস্তাবে না শিল্পার পাকা না হওয়ায় রাস্তায় ধানের ‘চারা’ রোপণ করে এলাকাবাসীর প্রতিবাদ ঈদের ছুটি কাটাতে ভারতগামী যাত্রীদের উপচে পড়া ভিড় বেনাপোলে বাবা-মাকে পিটিয়ে ১৩ বছরের মেয়েকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ ‘কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি’

সকল




bedava internet