১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে মাগুরায় মিছিল

-

বিশ্বনবী হজরত মুহাম্মদ সা: সম্পর্কে ব্লগে জগন্য ও ঘৃণ্য কটূক্তি করায় নড়াইল জেলার ব্লগার রাজ কুমারের বিরুদ্ধে মাগুরায় তৌহিদি মুসলিম জনতার বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার দুপুর ১২টার দিকে মাগুরার নোমানী ময়দানে বিশ্ব নবীর সা: মর্যাদা রক্ষা ও নাস্তিক-মুরতাদ প্রতিরোধ কমিটির আয়োজনে প্রতিবাদ সমাবেশে বিভিন্ন মসজিদ ও মাদরাসাসহ প্রায় ২০ হাজার সাধারণ ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করেন।
আয়োজক কমিটির আহ্বায়ক মুফতি জিহাদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সদস্য সচিব মৌওলানা আবু হানিফ, মাগুরা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি রইচ উদ্দিন, মাগুরা সিদ্দিকিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মো: মাহফুজুর রহমান, মৌওলানা শহিদুল ইসলাম প্রমুখ।
বিভিন্ন স্থান থেকে দলে দলে হাজার হাজার মুসল্লি বিক্ষোভ মিছিল করে সমাবেশে যোগদান করেন। মিছিল সমাবেশের কারণে সকাল থেকে দুপুর পর্যন্ত শহর ছিল কার্যত অচল।
উল্লেখ্য, ২৮ মার্চ বিশ্বনবী সম্পর্কে ব্লগে জগন্য ও ঘৃণ্য কটূক্তি করে নড়াইল জেলার হবখালী ইউনিয়নের বসুপাড়া গ্রামের ব্লগার মুদিদোকানী রাজ কুমার।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল