১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে পুলিশের ওপর ছাত্রলীগ নেতার হামলা

-

আড়াইহাজারে আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ নেতা। গত বুধবার দুপুরে গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের এটি এস আই মামুনের ওপর এ হামলা চালায় গোপালদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজয় সাহা ও তার সহযোগীরা।
জানা গেছে, গত বুধবার বেলা ১১টার দিকে উপজেলার রামচন্দ্রদী গ্রামের জামালউদ্দিনের ছেলে দিদার ইসলামকে গোপালদী বাজারের কলেজ রোড থেকে সন্দেহবশত পুলিশ আটক করে। তার আটকের খবর জানতে পেরে গোপালদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজয় সাহা দিদারকে ছাড়িয়ে আনতে তদন্তকেন্দ্রে যান।
এই সময় পুলিশ তাকে ছাড়তে অস্বীকৃতি জানালে সুজয় পুলিশকে অকথ্য ভাষায় গালি গালাজ করেন। এটি এস আই মামুন তার প্রতিবাদ করলে সুজয় ক্ষিপ্ত হয়ে তাকে মারধর শুরু করেন। সুজয় মোবাইলে তার সহযোগীদের তদন্তকেন্দ্রে এনে পুলিশের ওপর হমলা চালাতে থাকে। এ খবর আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানতে পেরে নিজেই অতিরিক্ত পুলিশ নিয়ে তদন্তকেন্দ্রে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সুজয় ও দিদারকে আটক করে থানায় নিয়া আসেন।
আহত এটি এস আই মামুন, কনস্টেবল আবুল বাশার ও ইমরানকে উদ্বার করে আড়াইহাজার উপজেলা স¦াস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।
গোপালদী পৌর ছাত্রলীগ সভাপতি ফয়সাল আহমেদ আপন জানান, দিদার এইচ এসসি পরীক্ষার্থী। কোনো কারণ ছাড়াই তাকে গ্রেফতার করা হয়েছে। সে কোনো অপরাধের সাথে জড়িত নয়। তাকে ছাড়িয়ে আনতে তদন্তকেন্দ্রে গেলে পুলিশ সুজয়ের সাথে খারাপ আচরণ করেন।
গোপালদী তদন্তকেন্দ্রের ইনচার্জ নাসির উদ্দিন জানান, বেশ কয়েক দিন ধরে গোপালদী কলেজ রোড এলাকায় বখাটের উৎপাত বেড়ে গেছে। তাই পুলিশ ডিউটি দেয়া হয়েছে। ডিউটিরত অবস্থায় পুলিশ একটি মেয়ের সাথে কথা বলতে দেখে তাকে আটক করে তদন্তকেন্দ্রে নিয়ে আসে। যদি নিদোর্ষ হয় ছেড়ে দেয়া হবে। এরই মধ্য সুজয় তদন্তকেন্দ্রে এসে হামলা চালায়।

 


আরো সংবাদ



premium cement