১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বেসরকারি শিক্ষক কর্মচারীদের কাছে চাঁদা কর্তনের প্রতিবাদ নওগাঁয় ও মনোহরদীতে মানববন্ধন

-

বেতন কর্তনের প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন করেছেন বেসরকারি মাধ্যমিক শিক্ষকেরা। গতকাল বেলা ২টা থেকে আড়াইটা পর্যন্ত আধা ঘণ্টা নওগাঁ শহরের মুক্তি মোড়ে বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতি নওগাঁ জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক রাবেয়া আফরোজ, ময়নুল হক, রোমায়েত মতিন, জনাব আলী, ফতেপুর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ওয়াজ আলী প্রমুখ বক্তব্য রাখেন।
এদিকে নরসিংদীর মনোহরদীতে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর বোর্ড ও কল্যাণ তহবিলে অতিরিক্ত ৪ শতাংশ চাঁদা কর্তনের জন্য জারিকৃত প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরাম মনোহরদী উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।
সংগঠনের মনোহরদী উপজেলা শাখার জ্যেষ্ঠ সভাপতি হযরত আলীর সভাপতিত্বে ও প্রভাষক রুহুল আমিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক অধ্যাপক দেলাওয়ার হোসেন আজিজী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, অধ্যক্ষ সাইফুল ইসলাম, মনোহরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমান উল্লাহ মোল্লা, সহসভাপতি আবুল হাসেম ভূঞা ও আব্দুল হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, আব্দুল মজিদ, ওয়ালিউল্লাহ ও সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাশেদ, মাজহারুল ইসলাম, কুতুব উদ্দিন, জসিম উদ্দিন ও মোস্তফা কামাল, সহপ্রচার সম্পাদক ওমর ফারুক, হাবিবুল্লাহ বাহার ও ওয়াজ উদ্দিন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে অবসর ও কল্যাণ তহবিলের অতিরিক্ত ৪ শতাংশ কর্তনের প্রজ্ঞাপন স্থায়ীভাবে বাতিলের দাবি জানান।


আরো সংবাদ



premium cement
স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

সকল