২২ মে ২০১৯

সৈয়দপুরে উন্নয়ন প্রকল্প পরিদর্শনে বিশ্বব্যাংক প্রতিনিধিদল

-

বিশ্বব্যাংকের অর্থায়নে পরিচালিত নীলফামারীর সৈয়দপুর পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন বিশ্বব্যাংকের এমজিএসপির টিম লিডার কোবেনা ট্রাস্টটিসের নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধিদল। ১৬ এপ্রিল সকালে তারা বিমানে সৈয়দপুরে এসে পৌঁছলে তাদের পৌর কর্তৃপক্ষ ফুলেল শুভেচ্ছা জানান। এরপর দিনব্যাপী বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এবং পৌর কর্তৃপক্ষ ও স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন।
পরিদর্শনকালে কোবেনা ট্রাস্টিস সৈয়দপুর শহরের দৃষ্টিনন্দন শহীদ মৃধা সড়ক (ক্যান্টনমেন্ট ও বিমানবন্দর রোড), বঙ্গবন্ধু সড়ক (রংপুর রোড), শের-ই-বাংলা রোডসহ নির্মাণাধীন ৯ তলা সৈয়দপুর সিটি কমিউনিটি সেন্টারে যান। এসব প্রকল্প দেখে প্রতিনিধিদল সন্তুষ্টি প্রকাশ করেন। তারা সৈয়দপুর পৌরসভার সম্মেলন কক্ষে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্বব্যাংকের কনসালট্যান্ট আকরামুল আজিজ, এসপিআই প্রজেক্টের ইএম জুলকার নাইন, মিউনিসিপ্যালিটি ইঞ্জিনিয়ার মি. সিহাব, ডিপিডি-১ মনজুর আলী, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সোনিয়া নওরিন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ শাহিন আক্তার শাহিন, প্যানেল মেয়র-৩ জাহানারা পারভীন, পৌর সচিব অসীত কুমার, প্রকৌশলী আব্দুল খালেক, ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী শাহনেওয়াজ হোসেন শানুসহ সংবাদকর্মী ও পৌর কর্মকর্তা-কর্মচারীরা।
পৌরসভার প্রকৌশলী আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রতিনিধিদল সন্তুষ্টি প্রকাশ করেন এবং আগামীতে সৈয়দপুর পৌরসভার অন্তর্ভুক্ত আরো তিনটি প্রকল্প বাস্তবায়নের ঘোষণা দেন। এগুলো হলোÑ পৌর শিশু পার্ক নির্মাণ, বাস ও ট্রাক টার্মিনাল আধুনিকীকরণ ও আবর্জনা সৈয়দপুরকে একটি আধুনিক ও ডিজিটাল নগরী হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে পৌর পরিষদকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন তারা।


আরো সংবাদ

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ স্পিকারের সাথে সাক্ষাৎ জাতিসঙ্ঘ প্রতিনিধিদলের

সকল




agario agario - agario