২৫ আগস্ট ২০১৯

সৈয়দপুরে উন্নয়ন প্রকল্প পরিদর্শনে বিশ্বব্যাংক প্রতিনিধিদল

-

বিশ্বব্যাংকের অর্থায়নে পরিচালিত নীলফামারীর সৈয়দপুর পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন বিশ্বব্যাংকের এমজিএসপির টিম লিডার কোবেনা ট্রাস্টটিসের নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধিদল। ১৬ এপ্রিল সকালে তারা বিমানে সৈয়দপুরে এসে পৌঁছলে তাদের পৌর কর্তৃপক্ষ ফুলেল শুভেচ্ছা জানান। এরপর দিনব্যাপী বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এবং পৌর কর্তৃপক্ষ ও স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন।
পরিদর্শনকালে কোবেনা ট্রাস্টিস সৈয়দপুর শহরের দৃষ্টিনন্দন শহীদ মৃধা সড়ক (ক্যান্টনমেন্ট ও বিমানবন্দর রোড), বঙ্গবন্ধু সড়ক (রংপুর রোড), শের-ই-বাংলা রোডসহ নির্মাণাধীন ৯ তলা সৈয়দপুর সিটি কমিউনিটি সেন্টারে যান। এসব প্রকল্প দেখে প্রতিনিধিদল সন্তুষ্টি প্রকাশ করেন। তারা সৈয়দপুর পৌরসভার সম্মেলন কক্ষে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্বব্যাংকের কনসালট্যান্ট আকরামুল আজিজ, এসপিআই প্রজেক্টের ইএম জুলকার নাইন, মিউনিসিপ্যালিটি ইঞ্জিনিয়ার মি. সিহাব, ডিপিডি-১ মনজুর আলী, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সোনিয়া নওরিন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ শাহিন আক্তার শাহিন, প্যানেল মেয়র-৩ জাহানারা পারভীন, পৌর সচিব অসীত কুমার, প্রকৌশলী আব্দুল খালেক, ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী শাহনেওয়াজ হোসেন শানুসহ সংবাদকর্মী ও পৌর কর্মকর্তা-কর্মচারীরা।
পৌরসভার প্রকৌশলী আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রতিনিধিদল সন্তুষ্টি প্রকাশ করেন এবং আগামীতে সৈয়দপুর পৌরসভার অন্তর্ভুক্ত আরো তিনটি প্রকল্প বাস্তবায়নের ঘোষণা দেন। এগুলো হলোÑ পৌর শিশু পার্ক নির্মাণ, বাস ও ট্রাক টার্মিনাল আধুনিকীকরণ ও আবর্জনা সৈয়দপুরকে একটি আধুনিক ও ডিজিটাল নগরী হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে পৌর পরিষদকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন তারা।


আরো সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ : মির্জা ফখরুল টঙ্গীতে দুই মাদক কারবারি আটক নারী নির্যাতন আইনের অপব্যবহারে হয়রানির শিকার হচ্ছে পুরুষরা আগরতলা বিমানবন্দরের জন্য জমি দিলে সাবভৌমত্ব বিপন্ন হবে : ইসলামী ঐক্যজোট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম ডেমরায় ডেঙ্গু প্রতিরোধে শিল্প কলকারখানায় সচেতনতামূলক অভিযান ভারতীয় দূতাবাস ঘেরাও করবে খেলাফত আন্দোলন দেশ বাঁচাও সংগ্রামের বিকল্প নেই গোপালগঞ্জ জেলা সমিতির উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা কাশ্মির ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় নয় : মুসলিম লীগ

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet