২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হবিগঞ্জে ঋণের জ্বালা সইতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

-

হবিগঞ্জের নবীগঞ্জে ঋণের জ্বালা সহ্য করতে না পেরে রহমত আলী (৭০) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। রহমত আলী উপজেলার তিমিরপুর গ্রামের মৃত খিরাজ উল্লাহর ছেলে।
নবীগঞ্জ থানার এসআই ফিরোজ আলম জানান, রহমত আলী নামে ওই মুদিমাল ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ঋণের জ্বালায় জর্জরিত ছিলেন। তিনি তার নিজ ব্যবসাপ্রতিষ্ঠানের দরজা বন্ধ করে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে বিষয়টি স্থানীয়দের নজরে এলে তারা পুলিশকে খবর দেয়। এ ছাড়া এ ঘটনায় অন্য কোনো বিষয় আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল