২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হবিগঞ্জে ঋণের জ্বালা সইতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

-

হবিগঞ্জের নবীগঞ্জে ঋণের জ্বালা সহ্য করতে না পেরে রহমত আলী (৭০) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। রহমত আলী উপজেলার তিমিরপুর গ্রামের মৃত খিরাজ উল্লাহর ছেলে।
নবীগঞ্জ থানার এসআই ফিরোজ আলম জানান, রহমত আলী নামে ওই মুদিমাল ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ঋণের জ্বালায় জর্জরিত ছিলেন। তিনি তার নিজ ব্যবসাপ্রতিষ্ঠানের দরজা বন্ধ করে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে বিষয়টি স্থানীয়দের নজরে এলে তারা পুলিশকে খবর দেয়। এ ছাড়া এ ঘটনায় অন্য কোনো বিষয় আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল