১৮ আগস্ট ২০১৯

হবিগঞ্জে ঋণের জ্বালা সইতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

-

হবিগঞ্জের নবীগঞ্জে ঋণের জ্বালা সহ্য করতে না পেরে রহমত আলী (৭০) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। রহমত আলী উপজেলার তিমিরপুর গ্রামের মৃত খিরাজ উল্লাহর ছেলে।
নবীগঞ্জ থানার এসআই ফিরোজ আলম জানান, রহমত আলী নামে ওই মুদিমাল ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ঋণের জ্বালায় জর্জরিত ছিলেন। তিনি তার নিজ ব্যবসাপ্রতিষ্ঠানের দরজা বন্ধ করে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে বিষয়টি স্থানীয়দের নজরে এলে তারা পুলিশকে খবর দেয়। এ ছাড়া এ ঘটনায় অন্য কোনো বিষয় আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ

মিরপুরে বস্তির ক্ষতিগ্রস্তদের সাহায্য ও পুনর্বাসনের দাবী জামায়াতের গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক হত্যার আগে শিক্ষিকা জয়ন্তীকে ধর্ষণ করে ছিলো ডিস লাইনম্যানরা ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাংলাদেশকে পরাশক্তি বানাতে চান ডোমিঙ্গো বাস-সিএনজি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৮ বিশ্বাস নেই, তাই ১০ কোটির প্রস্তাবে না শিল্পার পাকা না হওয়ায় রাস্তায় ধানের ‘চারা’ রোপণ করে এলাকাবাসীর প্রতিবাদ ঈদের ছুটি কাটাতে ভারতগামী যাত্রীদের উপচে পড়া ভিড় বেনাপোলে বাবা-মাকে পিটিয়ে ১৩ বছরের মেয়েকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ ‘কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি’

সকল




bedava internet